সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭
২৩ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সলোমন দ্বীপপুঞ্জে নিষিদ্ধ হচ্ছে ফেসবুক

সলোমন দ্বীপপুঞ্জে নিষিদ্ধ হচ্ছে ফেসবুক

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক সলোমন দ্বীপপুঞ্জে সাময়িকভাবে নিষিদ্ধ হতে যাচ্ছে।ফেসবুকে সরকারের বিরুদ্ধে চলা সমালোচনা বন্ধ করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন সলোমন দ্বীপপুঞ্জের বিরোধী দল এবং মানবাধিকার সংস্থাগুলো।

বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে বলা হয়, সলোমন দ্বীপপুঞ্জের যোগাযোগ মন্ত্রী পিটার শ্যানেল আগোভাকা সাময়িকভাবে ফেসবুক নিষিদ্ধ করার জন্য একটি খসড়া পরিকল্পনা চলতি সপ্তাহেই তৈরি করবেন। এছাড়া দেশটির বিভিন্ন ইন্টারনেট সরবরাহকারীদের সঙ্গেও কীভাবে ফেসবুক সাময়িকভাবে নিষিদ্ধ করা যায় তা নিয়ে বৈঠক করে যাচ্ছে সলোমন দ্বীপপুঞ্জ সরকার।

এদিকে ফেসবুক জানিয়েছে যে তারা সলোমন দীপপুঞ্জের সরকারের সঙ্গে বৈঠক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
জলের আঁচড়         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার         বিশ্বে একদিনে করোনা সংক্রমণের নতুন রেকর্ড         পারমাণবিক দুর্যোগ মোকাবিলায় ‘গাইডলাইন’         সৌমিত্রের স্মৃতিমন্থন করে টুইট করলেন অমিতাভ বচ্চন         ‘বঙ্গবন্ধুর আদর্শের এক বিশ্বস্ত সহকর্মীকে হারালাম’: প্রধানমন্ত্রী         সাবেক ডেপুটি স্পিকার শওকত আলীর ইন্তেকাল         ফের সেলফ আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস         স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির বিজ্ঞপ্তি         শীতে রূপচর্চায় সরিষা তেল         প্রথমবারের মতো বাইডেনের জয় স্বীকার করলেন ট্রাম্প         কিংবদন্তী সৌমিত্রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         না ফেরার দেশে সৌমিত্র চট্টোপাধ্যায়         আলোচনায় মৌসুমী         ডিসেম্বরের মাঝামাঝিতে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক         ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন         ফেসবুকের নতুন চমক 'ভ্যানিস মোড'