সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭
২৩ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার

ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার

বাগেরহাটে চুরি হওয়া ১৭ দিন বয়সী সেই নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে মোরেলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গাবতলা গ্রামে তাদের বাড়ির পুকুর থেকে নিথর দেহেটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত রবিবার রাতে গাবতলা গ্রামে সুজন খান ও শান্তা বেগম দম্পতি ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় তাদের পাশ থেকে তাদের শিশু সন্তান সোহানা আক্তার নিখোঁজ হয়। এ ঘটনায় সোমবার রাতে সোহানার দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেন।

পুলিশ আরো জানায়, সকালে স্থানীয় লোকজন জেলে সুজন খানের বাড়ির পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে শিশু সোহানার মরদেহটি উদ্ধার করে। শিশু সোহানার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চি করে বলেন, “কারা শিশুটিকে চুরি করে পুকুরে ফেলে হত্যা করেছে তা এখনই বলা যাচ্ছে না। জড়িতদের শনাক্ত করতে তদন্ত চলছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
জলের আঁচড়         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার         বিশ্বে একদিনে করোনা সংক্রমণের নতুন রেকর্ড         পারমাণবিক দুর্যোগ মোকাবিলায় ‘গাইডলাইন’         সৌমিত্রের স্মৃতিমন্থন করে টুইট করলেন অমিতাভ বচ্চন         ‘বঙ্গবন্ধুর আদর্শের এক বিশ্বস্ত সহকর্মীকে হারালাম’: প্রধানমন্ত্রী         সাবেক ডেপুটি স্পিকার শওকত আলীর ইন্তেকাল         ফের সেলফ আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস         স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির বিজ্ঞপ্তি         শীতে রূপচর্চায় সরিষা তেল         প্রথমবারের মতো বাইডেনের জয় স্বীকার করলেন ট্রাম্প         কিংবদন্তী সৌমিত্রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         না ফেরার দেশে সৌমিত্র চট্টোপাধ্যায়         আলোচনায় মৌসুমী         ডিসেম্বরের মাঝামাঝিতে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক         ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন         ফেসবুকের নতুন চমক 'ভ্যানিস মোড'