সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭
২৩ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন

ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন

বিনোদন ডেস্ক : হলিউডের ক্লাসিক সিনেমার সবচেয়ে বড় নারী তারকা বলা হয় সোফিয়া লরেনকে। ৮৬ বছর বয়সী ইতালীয় এ অভিনেত্রী এবার নেটফ্লিক্সের একটি ছবি দিয়ে প্রত্যাবর্তন করেছেন। ছবির নাম 'দ্য লাইফ অ্যাহেড'। এ ছবিটি পরিচালনা করেছে তার ছেলে এদোয়ার্দো পন্তি।

'দ্য লাইফ অ্যাহেড' ছবির জন্য সোফিয়া ফের অস্কারে মনোনয়ন পেতে পারেন বলে আশা করা হচ্ছে। ১৯৬১ সালে ভিত্তোরিও দি সিকার 'টু ওম্যান' ছবির জন্য প্রথম অস্কার পান সোফিয়া। এরপর ১৯৯১ সালে চলচ্চিত্রে অবদানের জন্য আরও একবার অস্কারে সম্মানিত হয়েছেন তিনি।

রোমেইন গ্যারির উপন্যাস 'দ্য লাইফ বিফোর আস' অবলম্বনে এ ছবিটি নির্মাণ করা হয়েছে। এ উপন্যাস অবলম্বনে ১৯৭৭ সালে 'ম্যাডাম রোসা' নামে আরও একটি ছবি নির্মিত হয়েছিল।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
জলের আঁচড়         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার         বিশ্বে একদিনে করোনা সংক্রমণের নতুন রেকর্ড         পারমাণবিক দুর্যোগ মোকাবিলায় ‘গাইডলাইন’         সৌমিত্রের স্মৃতিমন্থন করে টুইট করলেন অমিতাভ বচ্চন         ‘বঙ্গবন্ধুর আদর্শের এক বিশ্বস্ত সহকর্মীকে হারালাম’: প্রধানমন্ত্রী         সাবেক ডেপুটি স্পিকার শওকত আলীর ইন্তেকাল         ফের সেলফ আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস         স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির বিজ্ঞপ্তি         শীতে রূপচর্চায় সরিষা তেল         প্রথমবারের মতো বাইডেনের জয় স্বীকার করলেন ট্রাম্প         কিংবদন্তী সৌমিত্রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         না ফেরার দেশে সৌমিত্র চট্টোপাধ্যায়         আলোচনায় মৌসুমী         ডিসেম্বরের মাঝামাঝিতে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক         ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন         ফেসবুকের নতুন চমক 'ভ্যানিস মোড'