সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭
০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নেপালকে হারানোয় ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা

নেপালকে হারানোয় ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : প্রথম প্রীতি ম্যাচে নেপালকে হারানোয় তাৎক্ষণিক ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দুটি প্রীতি ম্যাচের প্রথমটিতে নেপালকে ২-০ গোলে হারায় বাংলাদেশ। আজ শুক্রবার বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

জয়ের পরই ফুটবলারদের ডেকে নিয়ে ১০ লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দেন বাফুফে সহ-সভাপতি ও জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল। ঘোষণা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এই টাকা আগামী রোববার-সোমবারের মধ্যেই ফুটবলারদের দিয়ে দেওয়া হবে বলে জানান কাজী নাবিল।

বাংলাদেশের হয়ে গোল দুটি করেন নাবীব নেওয়াজ জীবন ও মাহবুবুর রহমান সুফিল। ম্যাচ শুরুর ১০ মিনিটের মাথায় সাদ উদ্দিনের ক্রস ধরে বল পেয়েই দ্রুত জালে জড়িয়ে বাংলাদেশকে লিড এনে দেন মিডফিল্ডার জীবন।

প্রথম গোলের পর দ্বিতীয় গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৭০ মিনিট। তবে গোলটি ছিল দৃষ্টিনন্দন। নেপালের ডি-বক্সের একটু আগেই ক্রস থেকে বল পান বদলি হিসেবে নামা সুফিল। তড়িৎ গতিতে এগিয়ে গিয়ে নেপালের রক্ষণভাগের ফুটবলারদের বোকা বানিয়ে কোনাকুনি শটে বল জড়ান জালে। সঙ্গে সঙ্গে গর্জে উঠে পুরো গ্যালারি। এই ২-০ ব্যবধানেই ম্যাচ শেষ হয়। আগামী ১৭ নভেম্বর একই মাঠে একই সময়ে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ-নেপাল।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড