বৃহস্পতিবার, ২০ ফাল্গুন ১৪২৭
০৪ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

দীপিকার হুমকি

দীপিকার হুমকি

বিনোদন ডেস্ক : করোনা মহামারির কারণে দীর্ঘদিন লকডাউনে ছিলেন বলিউড তারকারা। কিছুদিন হলো আবারো কাজে ফিরেছেন তারা।

এরই মধ্যে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্প্রতি বাকবিতণ্ডায় জড়ান একদল ফটো সাংবাদিক। পরবর্তী সময়ে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দেন এই অভিনেত্রী।

ফ্রিপ্রেসজার্নাল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ধর্মা প্রোডাকশন হাউজের পুরোনো অফিসে গিয়েছিলেন দীপিকা। তার সঙ্গে অভিনেত্রী অনন্যা পান্ডেও ছিলেন। সেখানে ফটো সংবাদিকদের ফ্রেমে বন্দি হন এই দুই অভিনেত্রী। কিন্তু ধর্মা অফিস থেকে বের হওয়ার পর দীপিকার গাড়ির পিছু নেন কয়েকজন ফটো সংবাদিক। পরবর্তী সময়ে এই অভিনেত্রীর দেহরক্ষী বিষয়টি খেয়াল করেন। গাড়ি থেকে নেমে তাদের সতর্ক করেন। কিন্তু সেই ফটো সাংবাদিকরা বাকবিতণ্ডা শুরু করেন। এরপর দীপিকা এসে তাদের বোঝানোর চেষ্টা করলে তার সঙ্গেও বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ফটো সাংবাদিকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হুমকি দেন দীপিকা।

কয়েকদিন আগে মাদক কাণ্ডে দীপিকাকে তলব করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বিষয়টি নিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। এরপর সকুন বাত্রা পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শুরু করেছেন দীপিকা। ভারতের পর্যটন নগরী গোয়াতে এর শুটিং শুরু হয়েছে। এতে তার সঙ্গে আরো আছেন অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী।