সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
৩০ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

রান্না শেষে ঘরে ঢুকে ওঁত পেতে থাকা ধর্ষকের কবলে বিধবা

রান্না শেষে ঘরে ঢুকে ওঁত পেতে থাকা ধর্ষকের কবলে বিধবা

ওমেনআই ডেস্ক : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় বিধবাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় হাতিয়া থানায় উপস্থিত হয়ে ভুক্তভোগী বিধবা এই মামলা করেন। এ ঘটনায় তাৎক্ষনিক অভিযুক্তকে আটক করে পুলিশ। ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার করা হয় শ্রীবাস দেব নাথ নামের এক যুবককে।

ধর্ষণের ঘটনায় হওয়া মামলার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বিধবা (৩৯) সে চরকিং ইউনিয়নের গামছাখালী গ্রামে তার নিজ বাড়ীতে রান্না ঘরে রান্না করতে ছিল। রান্নার প্রয়োজনে তিনি রান্না ঘর থেকে বসত ঘরে এলে পূর্বেই বসত ঘরে অবস্থান করা শ্রীবাস তাকে জোরপূর্বক ঘরের মধ্যে ধর্ষণ করে। পরে তার চিৎকারে বাড়ীতে অন্যান্য ঘরের লোকজনসহ এলাকাবাসী শ্রীবাসকে গনধোলাই দিয়ে পুলিশের কাছে সৌপার্দ করে।

এব্যাপারে হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ধর্ষণের ঘটনায় গৃহবধূকে ডাক্তার পরীক্ষার জন্য জেলা সদরে পাঠানো হবে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী         নারী নির্যাতনের বিরুদ্ধে’ ‘মুক্তির মিছিল’ : অংশগ্রহণের আহ্বান         জলের আঁচড়         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার         বিশ্বে একদিনে করোনা সংক্রমণের নতুন রেকর্ড         পারমাণবিক দুর্যোগ মোকাবিলায় ‘গাইডলাইন’         সৌমিত্রের স্মৃতিমন্থন করে টুইট করলেন অমিতাভ বচ্চন         ‘বঙ্গবন্ধুর আদর্শের এক বিশ্বস্ত সহকর্মীকে হারালাম’: প্রধানমন্ত্রী         সাবেক ডেপুটি স্পিকার শওকত আলীর ইন্তেকাল         ফের সেলফ আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস         স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির বিজ্ঞপ্তি         শীতে রূপচর্চায় সরিষা তেল         প্রথমবারের মতো বাইডেনের জয় স্বীকার করলেন ট্রাম্প         কিংবদন্তী সৌমিত্রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         না ফেরার দেশে সৌমিত্র চট্টোপাধ্যায়         আলোচনায় মৌসুমী         ডিসেম্বরের মাঝামাঝিতে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক         ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন