সোমবার, ১১ কার্তিক ১৪২৭
২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

চলচ্চিত্রে নগ্ন হতে না চাওয়ায় হাতছাড়া হয় ৩০টি কাজ!

চলচ্চিত্রে নগ্ন হতে না চাওয়ায় হাতছাড়া হয় ৩০টি কাজ!

বিনোদন ডেস্ক : বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম ছিলেন মল্লিকা শেরাওয়াত। নগ্নতা থেকে পর্দায় চুটিয়ে চুমু খাওয়ায় মল্লিকার জুরি মেলা ভার। সেই মল্লিকা এক সময় কিনা ৩০টা ছবির কাজ থেকে বঞ্চিত হয়েছিলেন।

যে কোনও দৃশ্যকে বোল্ড করে তুলতে পারতেন মল্লিকা। শুধু বোল্ড নয় তার অভিনয় যথেষ্ট প্রশংসার পেয়েছিল। চলচ্চিত্রে প্রবেশের আগে শেরাওয়াত টেলিভিশনের বিজ্ঞাপন উপস্থিত হয়েছিলেন।

২০০২ সালে তিনি জিনা সির্ফ মেরে লিয়ে হিন্দি চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মল্লিকার। ইমরান হাশমি, ওম পুরী, নানা পাটেকর, রাহুল বোসের মতো বহু শিল্পীর সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি।

কিন্তু শেষ পর্যন্ত বলিউডে আর অভিনয় করতে দেখা যায় না তাকে। তার পেছনে একটা কারণ রয়েছে।

সাহসী দৃশ্যে অভিনয় করতে চাইতেন না মল্লিকা। চাইতেন একটু অন্য ধরণের কাজ করতে। কিন্তু পরিচালকরা তাকে বোল্ড দৃশ্যে চাইতেন। কিন্তু সব শেষে নিজের একটা সীমা বেঁধে নিয়েছিলেন মল্লিকা। বোল্ড দৃশ্যে অভিনয় করতে চাননি। কোনও নগ্ন দৃশ্যে কাজ করবেন না ভেবে নিয়েছিলেন।

আর এতেই হাতছাড়া হয় একের পর এক কাজ। কিন্তু তাতে অভিযোগ নেই মল্লিকার। তিনি খুশি আছেন নিজের জীবনে। তবে বহু সাহসী দৃশ্যেই অভিনয় করেছেন তিনি।

সূত্র- নিউজ এইটিন

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল প্রেম থেকে নারীরা সাবধান         ‘বাংলাদেশ নোবেল পাওয়ার যোগ্য’         ‘আই লাভ মুহাম্মদ’ লেখা মাস্ক পরে সংসদে এমপি         হাজী সেলিমের ছেলের বাসায় পিস্তল-শর্টগান, ইয়াবা-বিদেশি মদ         এমপি হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার         ফ্রান্সের হয়ে আর খেলবেন না পগবা         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ছড়িয়েছে প্রায় ৪ লাখ         শুভ বিজয়া দশমী আজ         মজাদার গাজরের সন্দেশ তৈরির রেসিপি         যুদ্ধটা আসলে নিজের সাথেই; অন্যরা স্রেফ দর্শক!         টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক         সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার         ধর্ষণের পর হত্যা করে খালে ফেলে দেন ‘প্রেমিক’         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা         যে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নিকি হ্যালি         মাস্ক পরিধান একটি রাষ্ট্রীয় নির্দেশ : মন্ত্রিসভা         ভারতের করোনা নিরাময়ের হার ৯০ শতাংশ : স্বাস্থ্য মন্ত্রণালয়         বিধবা নারীকে ধর্ষণ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা         গাম্বিয়াকে সহযোগিতা অব্যাহত রাখতে মিশরের প্রতি আহ্বান         ইসলামের জন্য বিপজ্জনক ম্যাক্রোঁ, মানসিক চিকিৎসার পরামর্শ এরদোয়ানের