রবিবার, ৯ কার্তিক ১৪২৭
২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নরসিংদীতে ফের দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

নরসিংদীতে ফের দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

ওমেনআই ডেস্ক : নরসিংদী পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে ফের দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। আজ শুক্রবার দুপুরে গণধর্ষণের শিকার ওই কিশোরী নরসিংদী সদর মডেল থানায় অভিযোগ করেন।

এ ঘটনায় অভিযুক্ত মনিরসহ অজ্ঞাত আরও তিনকে আসামি করা হয়। আজ সন্ধ্যায় অভিযোক্ত আসামী মনির ও মোঃ হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ থেকে জানা যায়।

গত তিনদিন আগে শহরের নাগরিয়াকান্দি এলাকায় স্পিনিং মিলের ১৬ বছরের এক কিশোরী শ্রমিককে পালাক্রমে ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতে এবার শহরের চৌয়ালা এলাকায় স্পিনিং মিলের আরেক কিশোরী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতিতা ওই কিশোরী ও তার স্বজনরা জানান, পরিবারের সাথে পৌর শহরের একটি ভাড়া বাড়িতে থাকত ওই কিশোরী। এখানে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করতেন এই কিশোরী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হয় সে। এ সময় পূর্বপরিচিত ইয়ামিন নামে এক ছেলের সাথে আলাপচারিতার সময় চৌয়ালা এলাকার মৃত ওয়ারেশ আলীর ছেলে মনিরসহ আরও তিন অজ্ঞাত যুবক ইয়ামিনকে মারধর করে। এতে ইয়ামিনকে আহত করে কিশোরীকে পাশের বালুর মাঠের একটি খোলা জায়গায় নিয়ে যায় মনিরসহ তিন অজ্ঞাতরা। পরে সেখানে পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্তরা।

আজ শুক্রবার দুপুরে মনিরসহ অজ্ঞাত আরও তিনজনেরে বিরুদ্ধে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করে নির্যাতনের শিকার ওই কিশোরী।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শনসহ আইনি কার্যক্রম চলছে। এ ব্যাপারে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। ওই ভিকটিম কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য বিজ্ঞ আদালতের মাধ্যমে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প         কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ         এল ক্ল্যাসিকোতে হারল বার্সা         পদ্মাসেতুতে বসেনি ৩৪তম স্প্যান,পাহারায় সেনাবাহিনী         ডিআরইউ’র রজত জয়ন্তীর উদ্বোধন কাল         অপরাধ করে কেউ পার পাচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী         বলিভিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হলেন লুইস আর্ক         ৪ বছরের মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার         বিয়ে না করা পর্যন্ত ‘সিঙ্গেল’ কিয়ারা!         গায়ে হলুদে ভাইরাল নেহা কাক্কর         শান্তিরক্ষা কার্যক্রমে নারীদের অংশগ্রহণ বাড়ানোর আহ্বান বাংলাদেশের         অভিনব ইচ্ছার কথা জানালেন কবীর সুমন         আল জাজিরার প্রতিবেদন : ফেব্রুয়ারি নাগাদ যুক্তরাষ্ট্রে মারা যেতে পারেন ৫ লক্ষাধিক মানুষ         রয়টার্সের প্রতিবেদন : করোনার আঘাতে এশিয়ায় দ্বিতীয় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ         ট্রাম্প আগাম ভোট দেবেন আজ         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         ইসরাইলের সাথে শান্তি চায় আরো ৫ দেশ : ট্রাম্প         টিকা ক্রয়ে বিশ্বব্যাংকের ঋণ চায় বাংলাদেশ         ‘কয়েকটি দেশে করোনা পরিস্থিতি খুবই বিপজ্জনক হবে’