মঙ্গলবার, ১২ কার্তিক ১৪২৭
২৭ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কাল পুলিশের দেশব্যাপী নারী নির্যাতন বিরোধী সমাবেশ

কাল পুলিশের দেশব্যাপী নারী নির্যাতন বিরোধী সমাবেশ

ওমেনআই ডেস্ক : নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আগামীকাল দেশব্যাপী সমাবেশ করবে পুলিশ। পুলিশের উদ্যোগে শনিবার সারাদেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করা হয়েছে।

শুক্রবার পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল বিটে একযোগে একই সময়ে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করবেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানাবেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন। প্রতিটি সমাবেশ স্ব স্ব বিটের ফেইসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হবে।

দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে পুলিশ।

পুলিশ দেশ ও জনগণের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা সহকারে সর্বদা কাজ করছে

শীর্ষ সংবাদ:
রিফাত হত্যাকান্ড: অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সাজা         পাকিস্তানে ভয়াবহ বিস্ফোরণ, বহুসংখ্যক আহত         কার সঙ্গে প্রেমে মজেছেন মধুমিতা?         করোনার ৫ ভ্যাকসিন তৈরির পরিকল্পনা সেরামের         রাজনীতিবিদদের পুত্রের দায়         মার্কিন বিচারপতি হিসেবে শপথ গ্রহন করলেন অ্যামি কোনি         হাজী সেলিম পুত্র ইরফানের সহযোগী দিপু গ্রেপ্তার         দেশে ফিরেছেন রাষ্ট্রপতি         সুস্বাদু আলুর কালোজাম মিষ্টি         রাজসিক জীবনযাপনে উগ্রতায় অভ্যস্ত ছিলেন ইরফান সেলিম         রিফাত হত্যা: কিশোর আসামিদের রায় আজ         ফিনিক্স পাখির মতো উঠে এসেছে বাংলাদেশ : মার্ক টালি         টেলিনরের শীর্ষপদে বাংলাদেশের রেনেকা         কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হচ্ছেন ইরফান সেলিম!         ইবির দুই হলে প্রভোস্ট নিয়োগ         করোনায় আক্রান্ত রোনালদিনহো         ভ্যাকসিন জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         সিরিয়ায় রুশ বিমান হামলায় তুর্কি সমর্থিত ৫০ মিলিশিয়া নিহত         গুলশানে দুই বোনকে বাড়িতে প্রবেশের নির্দেশ: হাইকোর্ট         বিমানবন্দরে ১৩ নারীকে বিবস্ত্র করে তল্লাশি করায় ক্ষুব্ধ অস্ট্রেলিয়া