সোমবার, ১১ কার্তিক ১৪২৭
২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

অবিশ্বাস্য মূল্যে রোনালদোর বদলে এমবাপেকে চায় জুভেন্টাস

অবিশ্বাস্য মূল্যে রোনালদোর বদলে এমবাপেকে চায় জুভেন্টাস

ওমেনআই ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো প্যারিস সেন্ট জার্মইতে (পিএসজি) দিয়ে তার জায়গায় কিলিয়ান এমবাপেকে নিজেদের করে নিতে চায় জুভেন্টাস। এর জন্য বিশাল অঙ্ক খরচ করতে প্রস্তুত ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

২০১৮ সালে চ্যাম্পিয়নস লিগ জয়ের লক্ষ্যে তুরিনের দলটি পতুর্গীজ মহাতারকাকে দলে ভেড়ায়। নিজের ষষ্ঠ শিরোপা তুলতে মরিয়া হলেও পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী ফরোয়ার্ড দলকে ইউরোপ সেরার মুকুট পড়াতে ব্যর্থ হন।

সাদা-কালো শিবির সিদ্ধান্ত নিয়েছে রোনালদোর জায়গায় আগামী মৌসুমে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী তারকা এমবাপের সঙ্গে চুক্তি করতে। আর এই মহাযজ্ঞের জন্য ৩৯৭ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত তারকা। এমনটাই জানিয়েছে ইতালিয়ান দৈনিক টু্ট্টো স্পোর্ত।

২০১৭/১৮ মৌসুম বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে পাড়ি জমিয়ে বিশ্ব রেকর্ড গড়েছিলেন নেইমার। একই মৌসুম থেকে প্যারিসের দলটিতে দূতি ছড়াচ্ছেন এমবাপে। দিনের পর দিন প্রমাণ দিচ্ছেন কতটা ভয়ঙ্কর ফুটবলার তিনি। তাই ২১ বয়স বয়সী এই ফরোয়ার্ডকে নিয়ে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা করতে চায় জুভিরা। জুভেন্টাস-এমবাপের চুক্তি হলে তা হবে বিশ্ব রেকর্ড।

এদিকে জুভেন্টাস ছাড়াও এমবাপেকে নিজেদের করে নিতে অপেক্ষায় রয়েছে রিয়াল মাদ্রিদও। চলতি মৌসুমে একটাকাও খরচ করেনি লস ব্লাঙ্কোসরা। উল্টো কলম্বিয়ার হামেশ রদ্রিগেজ, মরক্কোর আচরাফ হাকিমি ও স্পেনের সার্জিও রিগুইলনকে বিক্রি করেছে। অর্থাৎ ২০২১/২২ মৌসুমের জন্য বড় সর কোপ দিতে প্রস্তুত স্পেনের ঐতিহ্যবাহী দলটি।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ছড়িয়েছে প্রায় ৪ লাখ         শুভ বিজয়া দশমী আজ         মজাদার গাজরের সন্দেশ তৈরির রেসিপি         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা জারি         যুদ্ধটা আসলে নিজের সাথেই; অন্যরা স্রেফ দর্শক!         টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক         সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার         ধর্ষণের পর হত্যা করে খালে ফেলে দেন ‘প্রেমিক’         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা         যে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নিকি হ্যালি         মাস্ক পরিধান একটি রাষ্ট্রীয় নির্দেশ : মন্ত্রিসভা         ভারতের করোনা নিরাময়ের হার ৯০ শতাংশ : স্বাস্থ্য মন্ত্রণালয়         বিধবা নারীকে ধর্ষণ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা         গাম্বিয়াকে সহযোগিতা অব্যাহত রাখতে মিশরের প্রতি আহ্বান         ইসলামের জন্য বিপজ্জনক ম্যাক্রোঁ, মানসিক চিকিৎসার পরামর্শ এরদোয়ানের         মহানবী (স.) কে কটূক্তি: ফ্রান্সের ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের হামলা         প্রেসিডেন্টস কাপের সেরা খেলোয়াড় মুশফিক         বড় জয়ে প্রেসিডেন্টস কাপের শিরোপা মাহমুদুল্লাহর দলের         ৭৫ এ পা ‘রকস্টার’ অপর্ণার         কাশ্মীরে ভারতের পতাকা আর উড়বে না : মেহবুবা মুফতি         নাসা নভোযানের দরজা আটকে নমুনা ছিটকে পড়ছে মহাকাশে!