রবিবার, ৯ কার্তিক ১৪২৭
২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ট্রাম্প-মেলানিয়ার ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত

ট্রাম্প-মেলানিয়ার ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত

ওমেনআই ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হন তাদের একমাত্র ছেলে ব্যারন ট্রাম্পও।

বিবিসি জানায়, ব্যারনের আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন মা মেলানিয়া। তবে ছেলের করোনা রিপোর্ট এখন নেগেটিভ বলেও জানান তিনি।

মেলানিয়া জানান, তার ভয় সত্য হয়ে উঠেছিল যখন ব্যারনের কোভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছিলো।

‘কিন্তু ভাগ্যক্রমে সে একজন সবল কিশোর এবং তার মধ্যে কোনো করোনার লক্ষণ দেখা যাচ্ছিল না’, বলেন ট্রাম্পের স্ত্রী।

এদিকে আইওয়ার দে ময়েন শহরে এক নির্বাচনী সভায়ও ট্রাম্প স্বীকার করেছেন, তাদের সঙ্গে ১৪ বছর বয়সী ছেলে ব্যারনও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

তিনি বলেন, ‘তার (ব্যারন) শরীরে খুব অল্প সময়ের জন্য এটি (ভাইরাস) ছিল।’

অক্টোবরের শুরুতে মার্কিন প্রেসিডেন্ট নিজেই টুইট করে জানান, তিনি এবং মেলানিয়া করোনায় আক্রান্ত। তার আগে ঘনিষ্ঠ উপদেষ্টা হোপ হিকসের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন ট্রাম্প।

এরপর আক্রান্ত হন মার্কিন প্রেসিডেন্টের ব্যক্তিগত সহকারী নিকোলাস লুনা। ট্রাম্পের উপদেষ্টা স্টিফেন মিলার এবং সেনাবাহিনীর একজন সিনিয়র কর্মকর্তাও ভাইরাসটিতে আক্রান্ত হন।

তবে হাসপাতালে তিন দিন চিকিৎসা নিয়ে হোয়াইট হাউসে ফিরে আসেন ডোনাল্ড ট্রাম্প। করোনা নিয়েই এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে তিনি কাজে ফেরেন।

১১ অক্টোবর ট্রাম্প নিজেকে করোনামুক্ত দাবি করেন। পরদিনই তিনি নির্বাচনী জনসভায় ফিরে আসেন। যদিও চিকিৎসকেরা তাকে এখনো ভাইরাসমুক্ত ঘোষণা করেননি। তবে মার্কিন প্রেসিডেন্ট এখন সুস্থ আছেন এবং তিনি সংক্রামক নন বলে তার ব্যক্তিগত চিকিৎসক জানিয়েছেন।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প         কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ         এল ক্ল্যাসিকোতে হারল বার্সা         পদ্মাসেতুতে বসেনি ৩৪তম স্প্যান,পাহারায় সেনাবাহিনী         ডিআরইউ’র রজত জয়ন্তীর উদ্বোধন কাল         অপরাধ করে কেউ পার পাচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী         বলিভিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হলেন লুইস আর্ক         ৪ বছরের মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার         বিয়ে না করা পর্যন্ত ‘সিঙ্গেল’ কিয়ারা!         গায়ে হলুদে ভাইরাল নেহা কাক্কর         শান্তিরক্ষা কার্যক্রমে নারীদের অংশগ্রহণ বাড়ানোর আহ্বান বাংলাদেশের         অভিনব ইচ্ছার কথা জানালেন কবীর সুমন         আল জাজিরার প্রতিবেদন : ফেব্রুয়ারি নাগাদ যুক্তরাষ্ট্রে মারা যেতে পারেন ৫ লক্ষাধিক মানুষ         রয়টার্সের প্রতিবেদন : করোনার আঘাতে এশিয়ায় দ্বিতীয় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ         ট্রাম্প আগাম ভোট দেবেন আজ         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         ইসরাইলের সাথে শান্তি চায় আরো ৫ দেশ : ট্রাম্প         টিকা ক্রয়ে বিশ্বব্যাংকের ঋণ চায় বাংলাদেশ         ‘কয়েকটি দেশে করোনা পরিস্থিতি খুবই বিপজ্জনক হবে’