রবিবার, ১০ কার্তিক ১৪২৭
২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সাভারে নারী শ্রমিককে ধর্ষণ, ভিডিও নিয়ে ব্লাকমেইলিং

সাভারে নারী শ্রমিককে ধর্ষণ, ভিডিও নিয়ে ব্লাকমেইলিং

ওমেনআই প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আসলাম সুমন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ বলছে, জিরাবো এলাকার (৩০) ওই নারী স্বামী আব্দুল ওয়াহেদকে নিয়ে আসলাম শিকদার নামের এক ব্যক্তির বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো। পরে ওই বাড়ির পাশের রুমের ভাড়াটিয়া যুবক গত ১০ অক্টোবর ওই নারী শ্রমিককে ভয়ভীতি দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইলিং করে আসছিলো। পরে গতকাল রাতে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে ওই নারী আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবক সুমনকে আটক করে। পরে ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

আটক ধর্ষণকারী যুবকের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে। ধর্ষণের শিকার ওই নারী জিরাবো এলাকায় বেঙ্গল প্লাষ্টিক কারখানায় কর্মরত ছিলো। এঘটনায় ধর্ষণের শিকার ওই নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরজ্জামান জানান, ধর্ষণে অভিযোগের ভিত্তিতে সুমন নামে এক যুবকে আটক করা হয়েছে , মোবাইল ফোনে ফাঁস হওয়া ভিডিও উদ্ধারের জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। ধর্ষণকারী যুবককে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সা/১৪/১০/১৩.১১

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প         কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ         এল ক্ল্যাসিকোতে হারল বার্সা         পদ্মাসেতুতে বসেনি ৩৪তম স্প্যান,পাহারায় সেনাবাহিনী         ডিআরইউ’র রজত জয়ন্তীর উদ্বোধন কাল         অপরাধ করে কেউ পার পাচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী         বলিভিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হলেন লুইস আর্ক         ৪ বছরের মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার         বিয়ে না করা পর্যন্ত ‘সিঙ্গেল’ কিয়ারা!         গায়ে হলুদে ভাইরাল নেহা কাক্কর         শান্তিরক্ষা কার্যক্রমে নারীদের অংশগ্রহণ বাড়ানোর আহ্বান বাংলাদেশের         অভিনব ইচ্ছার কথা জানালেন কবীর সুমন         আল জাজিরার প্রতিবেদন : ফেব্রুয়ারি নাগাদ যুক্তরাষ্ট্রে মারা যেতে পারেন ৫ লক্ষাধিক মানুষ         রয়টার্সের প্রতিবেদন : করোনার আঘাতে এশিয়ায় দ্বিতীয় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ         ট্রাম্প আগাম ভোট দেবেন আজ         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         ইসরাইলের সাথে শান্তি চায় আরো ৫ দেশ : ট্রাম্প         টিকা ক্রয়ে বিশ্বব্যাংকের ঋণ চায় বাংলাদেশ         ‘কয়েকটি দেশে করোনা পরিস্থিতি খুবই বিপজ্জনক হবে’