সোমবার, ১১ কার্তিক ১৪২৭
২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, জানা গেলো আসল খবর

রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, জানা গেলো আসল খবর

বিনোদন ডেস্ক : সম্প্রতি গুঞ্জন ওঠে- রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে কাপুর পরিবার! এমনকি নীতু কাপুরের নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই সেই গুঞ্জনে যেন আরও দিগুণ হয়ে যায়। এবার রণবীর ও আলিয়ার বিয়ের গুঞ্জন নিয়ে প্রকাশ্যে বেরিয়ে এল আসল খবর।

কাপুর পরিবার থেকে এক ঘনিষ্ঠ পক্ষ বলেন, চলতি বছরে বিয়ের কোনো পরিকল্পনা নেই রণবীর ও আলিয়ার। আগামী বছরেও কাপুর পরিবারে কোনো বিয়ের পরিকল্পনা নেই। চলতি বছর এপ্রিল মাসে মারা যান ঋষি কাপুর। ফলে এই মুহূর্তে রণবীর কাপুর কিংবা আলিয়া ভাট, কারও কোনো বিয়ের পরিকল্পনা নেই। তবে রণবীর এবং আলিয়া যদি নিজেরা বিয়ের সিদ্ধান্ত নেন, সেক্ষেত্রে নীতু কাপুরের কোনো আপত্তি নেই বলেও জানা গিয়েছে।

বর্তমানে নিজেদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রর একেবারে শেষপর্যায়ের কাজ করছেন তারা। এর পাশাপাশি পরিচালক সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিংও করছেন আলিয়া।

অন্যদিকে রণবীর কিছুদিন আগে শেষ করেছেন শামসেরার শুটিং। সবকিছু মিলিয়ে লকডাউন ওঠার পর বর্তমানে শ্যুটিং নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

সা/১৪/১০/১০.২৫

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড         ভার্চুয়াল প্রেম থেকে নারীরা সাবধান         ‘বাংলাদেশ নোবেল পাওয়ার যোগ্য’         ‘আই লাভ মুহাম্মদ’ লেখা মাস্ক পরে সংসদে এমপি         হাজী সেলিমের ছেলের বাসায় পিস্তল-শর্টগান, ইয়াবা-বিদেশি মদ         এমপি হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার         ফ্রান্সের হয়ে আর খেলবেন না পগবা         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ছড়িয়েছে প্রায় ৪ লাখ         শুভ বিজয়া দশমী আজ         মজাদার গাজরের সন্দেশ তৈরির রেসিপি         যুদ্ধটা আসলে নিজের সাথেই; অন্যরা স্রেফ দর্শক!         টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক         সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার         ধর্ষণের পর হত্যা করে খালে ফেলে দেন ‘প্রেমিক’         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা         যে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নিকি হ্যালি         মাস্ক পরিধান একটি রাষ্ট্রীয় নির্দেশ : মন্ত্রিসভা         ভারতের করোনা নিরাময়ের হার ৯০ শতাংশ : স্বাস্থ্য মন্ত্রণালয়