সোমবার, ১১ কার্তিক ১৪২৭
২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী উপ উপাচার্য

খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী উপ উপাচার্য

ওমেনআই ডেস্ক : মঙ্গলবার দায়িত্ব গ্রহণ উপলক্ষে ডিন, ডিসিপ্লিন প্রধান, বিভাগীয় প্রধানদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা করেছেন তিনি।

সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ ফায়েক উজ্জামান।

সভাপতির বক্তব্যে উপাচার্য বলেন, অধ্যাপক মোসাম্মাৎ হোসনে আরা একাডেমিক ও প্রশাসনিক বিষয়ে অভিজ্ঞ। তিনি উপ উপাচার্য হওয়ায় বিশ্ববিদ্যালয়ের গতি আরো বাড়বে।

উপ উপাচার্য মোসাম্মাৎ হোসনে আরা তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উপ উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় এমন একটি প্রতিষ্ঠান; যেখানে সবার প্রচেষ্টা ছাড়া সাফল্য পাওয়া সম্ভব নয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধি, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ ধরে রাখতে সম্মিলিত প্রচেষ্টা চালানোর ওপর গুরুত্ব আরোপ উপ উপাচার্য। সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে শিক্ষকসহ সবার সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠান শেষে মোসাম্মাৎ হোসনে আরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ‘কালজয়ী মুজিব’, শহীদ মিনার, মুক্তিযুদ্ধের ভাস্কর্য ‘অদম্য বাংলা’ ও কটকায় স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড         ভার্চুয়াল প্রেম থেকে নারীরা সাবধান         ‘বাংলাদেশ নোবেল পাওয়ার যোগ্য’         ‘আই লাভ মুহাম্মদ’ লেখা মাস্ক পরে সংসদে এমপি         হাজী সেলিমের ছেলের বাসায় পিস্তল-শর্টগান, ইয়াবা-বিদেশি মদ         এমপি হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার         ফ্রান্সের হয়ে আর খেলবেন না পগবা         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ছড়িয়েছে প্রায় ৪ লাখ         শুভ বিজয়া দশমী আজ         মজাদার গাজরের সন্দেশ তৈরির রেসিপি         যুদ্ধটা আসলে নিজের সাথেই; অন্যরা স্রেফ দর্শক!         টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক         সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার         ধর্ষণের পর হত্যা করে খালে ফেলে দেন ‘প্রেমিক’         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা         যে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নিকি হ্যালি         মাস্ক পরিধান একটি রাষ্ট্রীয় নির্দেশ : মন্ত্রিসভা         ভারতের করোনা নিরাময়ের হার ৯০ শতাংশ : স্বাস্থ্য মন্ত্রণালয়