শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭
৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে দুই কিশোরী বোনকে ‘ধর্ষণ’: কেয়ারটেকার গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে দুই কিশোরী বোনকে ‘ধর্ষণ’: কেয়ারটেকার গ্রেপ্তার

ওমেনআই প্রতিবেদক : নারায়ণগঞ্জে দুই কিশোরী বোনকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী এক বাড়ির কেয়ারটেকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ার এ ঘটনায় সোমবার মধ্যরাতের গ্রেপ্তার করা এই কেয়ারটেকারকে ঘটনার শিকার কিশোরীরা ‘নানা’ বলে ডাকত।

গ্রেপ্তার আবু বক্কর (৪৮) নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের অদুল্লাহ মিয়ার ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, দুই বোনকে ধর্ষণের অভিযোগে আবু বক্করকে গ্রেপ্তার করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরির্দশক আলমগীর হোসেন জানান, রাতে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভবনের ছয় তলার উপরের এক কক্ষের ভেতর থেকে বন্ধ রাখা দরজা ভেঙে তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় পরে ওই কিশোরীদের বাবা বাদী হয়ে মামলা করেন।

ওই দুই কিশোরীর বাবা জানান, একই এলাকায় বসবাস করায় আবু বক্করকে তার দুই মেয়ে নানা বলে ডাকত।

গত ৫ অক্টোবর তারা অভিমান করে কিশোরীদের খালার বাসায় যাওয়ার পথে তাদেরকে ডেকে নেয় ওই কেয়ারটেকার। এ সময় ওই ভবনের নিচ তলায় তাদেরকে ভয় দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করেন এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখান আবু বক্কর। পরে ঘটনাটি ওই দুই বোন তাদের পরিবারকে জানায়। গত সোমবার রাতে ওই কেয়ারটেকার তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে রক্ষা করার চেষ্টা চালায়।

সা/১৩/১০/১০.৪৩

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
পাকিস্তানের চেয়ে তিন গুণ রিজার্ভ নিয়ে নতুন মাইলফলকে বাংলাদেশ         পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ         রান্না শেষে ঘরে ঢুকে ওঁত পেতে থাকা ধর্ষকের কবলে বিধবা         নিঃশ্বাস পরীক্ষার মাধ্যমে এক মিনিটেই মিলবে করোনার ফল         লালমনিরহাটে কোরআন শরীফ অবমাননার অভিযোগ, এক জনকে পিটিয়ে হত্যা         ফাঁকা বাড়ি একা কিশোরী, ধর্ষণের চেষ্টায় ব্যর্থ ‘জাস্ট ফ্রেন্ড’         মহামারির ঝুঁকি সত্ত্বেও স্কুল খোলা রাখার আহ্বান জাতিসংঘ ও বিশ্ব ব্যাংকের         দেশের পক্ষে সরাসরি যুদ্ধে নামছেন আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর স্ত্রী         নোটিশ প্রত্যাহার করে জনস্বাস্থ্য পরিচালকের দুঃখ প্রকাশ         ফ্রান্সে গির্জায় ছুরিকাঘাতে নিহত ৩         পোশাক নিয়ে বিজ্ঞপ্তি, জনস্বাস্থ্য পরিচালককে শোকজ         চলতি বছরে ধর্ষণের শিকার ১৩০৭, গণধর্ষণের শিকার ২৭০ জন         বাংলাদেশে গণতন্ত্র এখন প্রায় অনুপস্থিত: মির্জা ফখরুল         মাস্ক ব্যবহারে করা যাবে না যেসব ভুল         শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে থাকার নির্দেশ         সরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী         নারীর হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরার বিজ্ঞপ্তি জনস্বাস্থ্য ইনস্টিটিউটে         গেজেট প্রকাশ : মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ ব্যবহার করতে হবে         ‍‍`করোনার ২য় ওয়েব মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ‍‍`: স্বাস্থ্যমন্ত্রী         কাজলের বিয়ের তোড়জোড় শুরু         ফ্রান্সে দ্বিতীয় দফায় লকডাউন ঘোষণা