সোমবার, ১১ কার্তিক ১৪২৭
২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মেয়ের চিৎকার শুনে ছুটে এলেন মা, দৌড় দিলেন বাবা

মেয়ের চিৎকার শুনে ছুটে এলেন মা, দৌড় দিলেন বাবা

ওমেনআই ডেস্ক : কক্সবাজারের টেকনাফ সদরের নতুন পল্লান এলাকায় নিজের কিশোরী মেয়েকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে নুরুল আমিন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তি উপজেলা সদরের নতুন পল্লান পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।

এই ঘটনায় অভিযুক্ত পিতা নুরুল আমিনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী কিশোরী। পরে শনিবার রাতে অভিযুক্ত পিতার বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম।

গ্রেপ্তারের পর তাকে আদালতের পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মেয়েকে একা পেলেই বিভিন্ন কু-প্রস্তাব দিত ও উত্যক্ত করত পিতা নুরুল আমিন। গত ১৬ সেপ্টেম্বর রাতে মেয়েকে নিজের ঘরে ডেকে বিভিন্ন কথা বলে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে সে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মেয়ে চিৎকার শুরু করলে পালিয়ে যায় পিতা।

এদিকে মেয়ের চিৎকার শুনে ঘরে আসেন নুরুল আমিনের স্ত্রী। এ সময় তিনি মেয়ের কাছ থেকে স্বামীর অপকর্মের বিষয়ে জানতে পারেন। এ ঘটনায় গত ১৬ সেপ্টেম্বর ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে তার পিতার বিরুদ্ধে থানায় একটি মামলা করেন।

এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই হোসেন আহমদ জানান, শনিবার রাতে নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা নুরুল আমিনকে গ্রেফতার করে রবিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
এমপি হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার         ফ্রান্সের হয়ে আর খেলবেন না পগবা         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ছড়িয়েছে প্রায় ৪ লাখ         শুভ বিজয়া দশমী আজ         মজাদার গাজরের সন্দেশ তৈরির রেসিপি         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা জারি         যুদ্ধটা আসলে নিজের সাথেই; অন্যরা স্রেফ দর্শক!         টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক         সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার         ধর্ষণের পর হত্যা করে খালে ফেলে দেন ‘প্রেমিক’         করোনা ঠেকাতে স্পেনে জরুরি অবস্থা         যে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নিকি হ্যালি         মাস্ক পরিধান একটি রাষ্ট্রীয় নির্দেশ : মন্ত্রিসভা         ভারতের করোনা নিরাময়ের হার ৯০ শতাংশ : স্বাস্থ্য মন্ত্রণালয়         বিধবা নারীকে ধর্ষণ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা         গাম্বিয়াকে সহযোগিতা অব্যাহত রাখতে মিশরের প্রতি আহ্বান         ইসলামের জন্য বিপজ্জনক ম্যাক্রোঁ, মানসিক চিকিৎসার পরামর্শ এরদোয়ানের         মহানবী (স.) কে কটূক্তি: ফ্রান্সের ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের হামলা         প্রেসিডেন্টস কাপের সেরা খেলোয়াড় মুশফিক         বড় জয়ে প্রেসিডেন্টস কাপের শিরোপা মাহমুদুল্লাহর দলের         ৭৫ এ পা ‘রকস্টার’ অপর্ণার