শনিবার, ৯ কার্তিক ১৪২৭
২৪ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
আমাদের ওয়েবসাইট www.womeneye24.com সংস্কারের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
সর্বশেষ

নোয়াখালীতে নির্যাতনের শিকার সেই নারীর ঘর থেকে আলামত সংগ্রহ

নোয়াখালীতে নির্যাতনের শিকার সেই নারীর ঘর থেকে আলামত সংগ্রহ

ওমেনআই ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জে নির্যাতনের শিকার সেই নারীর ঘর থেকে জামা-কাপড়, বালিশ, বিছানার চাদরসহ মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (১১ অক্টোবর) সকালে পিবিআই কর্মকর্তারা একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে নির্যাতনের শিকার সেই নারীর বাড়িতে যান। এ সময় তারা ভুক্তভোগীর ঘর থেকে তার ব্যবহৃত জামা কাপড়, বালিশ, বিছানার চাদর এবং কয়েকটি কার্টুন সহ মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

এ সময় বাড়ির পাশের খালে এবং পুকুরে আরও কিছু আলামত উদ্ধারের জন্য জাল ফেলে ও ডুবুরি নামিয়ে খোঁজাখুজি করা হয়। পরে স্থানীয় লোকজনকে সাক্ষী করে আলামতগুলোর জব্দ তালিকা প্রস্তুতের পর জেলা পিবিআই কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এসময় নির্যাতিত নারীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই এর জেলা কার্যালয়ের পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারি উপস্থিত ছিলেন।

গত শুক্রবার পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী শিগগিরই নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ভুক্তভোগীর দায়ের করা দুটি মামলা পিবিআইতে স্থানান্তর করা হয়। এদিক মামলার প্রধান আসামি বাদল, সাজু ও রহমতকে রিমান্ড শেষে আদালতে নেওয়া হয়েছে। রোববার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এ তিন আসামিকে নিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির হন। বিকেলে দুই আসামি বাদল ও সাজু আদালতে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া কথা রয়েছে। এর আগে বিভিন্ন দিন মামলার ৫ আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল।।

নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে গত রোববার রাতে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দুটি দায়ের করেন। দুই মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করা হয়। দুই মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে এজাহারভুক্ত ৬ জন এবং তদন্তে যুক্ত করা হয়েছে ৫ জনকে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
শনিবারেও ঢাকাসহ সারাদেশে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা         দুর্বল হচ্ছে নিম্নচাপ         প্লাজমা থেরাপি করোনায় মৃত্যুঝুঁকি কমায় না : গবেষণা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় জাতিসংঘের জোরালো ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর         আমার কাছে নাচই হচ্ছে আমার প্রথম প্রেম : অনন্যা ওয়াফি রহমান         শতবর্ষে প্রথম, বদলালো টাইমসের লোগো         নামাজ পড়তে অসুবিধা হওয়ায় অভিনয় ছেড়েছেন চিত্রনায়িকা         শুভ জন্মদিন পেলে         স্মৃতির জানালা         শাহজালালে উড়োজাহাজের সিটের নিচে মিলল ৬৮ স্বর্ণের বার         মেঘগুলো হারালো         যৌন নির্যাতন-নিপীড়নের শিকার ১৩৪ শিশু উদ্ধার, গ্রেপ্তার ৪৪         শান্ত দিঘি         শান্তা মারিয়ার গল্প         আন্দোলনের নামে বিএনপি’র কেবল তর্জন-গর্জনই সার : ওবায়দুল কাদের         করোনা, বর্ণবাদ ও জলবায়ু নিয়ে দ্বন্দ্বে ট্রাম্প-বাইডেন         রোহিঙ্গাদের ফেরত নিতে চীনকে প্রতিশ্রুতি মিয়ানমারের         উপকূল অতিক্রম করছে নিম্নচাপ         করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে বেলজিয়ামের উপপ্রধানমন্ত্রী         দেশে কমল করোনায় মৃত্যু ও আক্রান্ত         রোহিঙ্গাদের ৬০ কোটি ডলার দেবে আন্তর্জাতিক দাতাসংস্থা