শনিবার, ৯ কার্তিক ১৪২৭
২৪ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
আমাদের ওয়েবসাইট www.womeneye24.com সংস্কারের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
সর্বশেষ

বিলিয়নিয়ার তালিকা থেকে বাদ পড়লেন কাইলি জেনার

বিলিয়নিয়ার তালিকা থেকে বাদ পড়লেন কাইলি জেনার

ওমেনআই ডেস্ক : যুক্তরাষ্ট্রের রিয়েলিটি টিভি তারকা কাইলি জেনারকে সর্বকনিষ্ঠ বিলিয়নিয়ার হিসেবে গত বছর ঘোষণা দিয়েছিল প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বস। এবার তারাই আবার ঘোষণা দিলেন, কাইলির দাবি ‘ডাহা মিথ্যা, মনগড়া’। তিনি নাকি সত্যি সত্যি বিলিয়নিয়ার নন। তবে এসবের তোয়াক্কা করছেন না কাইলি জেনার।

২০১৯ সালের মার্চে বিখ্যাত ফোর্বস ম্যাগাজিনে বিলিয়নিয়ারদের তালিকায় উঠে আসে কাইলি জেনারের নাম। মাত্র ২১ বছর বয়সেই আত্মনির্ভরশীল নারী হিসেবে তিনি এই তালিকায় স্থান পান। কিন্তু বছর ঘুরতেই ফোর্বস বলছে, কাইলি প্রকৃতপক্ষে বিলিয়নিয়ার নয়।

কিম ও কুর্টনি কারদাশিয়ানের বোন কাইলি জেনার। তিনি ২০১৬ সালে ২৯ ডলার মূল্যের লিপ কিটস বাজারে আনেন। এই কিটসে ম্যাচিং লিপস্টিক ও লিপ লাইনার থাকে। তিনি অন্তত ৬৩০ মিলিয়ন ডলার মূল্যের পণ্য বিক্রি করেছেন। ফোর্বস জানায়, তার কোম্পানির মূল্য প্রায় ৮০০ মিলিয়ন ডলার যার শতভাগ মালিকানা তার।

শুক্রবার (২৯ মে) ফোর্বস জানায়, কাইলি দাবি করেছিল তার কসমেটিকস সেবছর ৩০০ মিলিয়ন ডলার বিক্রি হবে। কিন্তু বাস্তবে সেটা মাত্র ১২৫ মিলিয়ন ডলার হয়েছিল। বেশ শ্লেষসহকারে ফোর্বস বলে, কারদাশিয়ান-জেনার পরিবার ডাহা মিথ্যা, লুকোচুরি ও মনগড়া কথা বলেছেন।

এমনকি এটাকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিন ধরে দাবি করা বিশাল সম্পত্তির মতোই মনগড়া বলে উল্লেখ করে ফোর্বস। তবে এসবের তোয়াক্কা করছেন না কাইলি জেনার। টুইটারে তিনি লেখেন, আমার এখন কত টাকা আছে তা নির্ধারণ করার চেয়ে আরও গুরুত্বপূর্ণ অন্তত ১০০টি কাজ আমার হাতে রয়েছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
শনিবারেও ঢাকাসহ সারাদেশে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা         দুর্বল হচ্ছে নিম্নচাপ         প্লাজমা থেরাপি করোনায় মৃত্যুঝুঁকি কমায় না : গবেষণা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় জাতিসংঘের জোরালো ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর         আমার কাছে নাচই হচ্ছে আমার প্রথম প্রেম : অনন্যা ওয়াফি রহমান         শতবর্ষে প্রথম, বদলালো টাইমসের লোগো         নামাজ পড়তে অসুবিধা হওয়ায় অভিনয় ছেড়েছেন চিত্রনায়িকা         শুভ জন্মদিন পেলে         স্মৃতির জানালা         শাহজালালে উড়োজাহাজের সিটের নিচে মিলল ৬৮ স্বর্ণের বার         মেঘগুলো হারালো         যৌন নির্যাতন-নিপীড়নের শিকার ১৩৪ শিশু উদ্ধার, গ্রেপ্তার ৪৪         শান্ত দিঘি         শান্তা মারিয়ার গল্প         আন্দোলনের নামে বিএনপি’র কেবল তর্জন-গর্জনই সার : ওবায়দুল কাদের         করোনা, বর্ণবাদ ও জলবায়ু নিয়ে দ্বন্দ্বে ট্রাম্প-বাইডেন         রোহিঙ্গাদের ফেরত নিতে চীনকে প্রতিশ্রুতি মিয়ানমারের         উপকূল অতিক্রম করছে নিম্নচাপ         করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে বেলজিয়ামের উপপ্রধানমন্ত্রী         দেশে কমল করোনায় মৃত্যু ও আক্রান্ত         রোহিঙ্গাদের ৬০ কোটি ডলার দেবে আন্তর্জাতিক দাতাসংস্থা