মঙ্গলবার, ১২ কার্তিক ১৪২৭
২৭ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নুর-মামুনদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

নুর-মামুনদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম
  • মুক্তিযুদ্ধ মঞ্চের নেতারা

ওমেনআই প্রতিবেদক : সারা দেশে ধর্ষণের মামলায় আসামিদের গ্রেপ্তার করা হলেও, ডাকসুর সাবেক ভিপি নুর ও তাঁর সহযোগীদের কেন গ্রেপ্তার করা হচ্ছে না- তা সরকারের কাছে জানতে চেয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতারা।

গত শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পদদেশে এক বিক্ষোভ-সমাবেশে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনেট মাহবুব ধর্ষণে সহযোগিতার মামলায় নুর ও তাঁর সহযোগীদের গ্রেপ্তারের আহ্বান জানান। মুক্তিযুদ্ধ মঞ্চ যেখানে সমাবেশ করে তার পাশেই অনশন কর্মসূচিতে বসেছেন নুরদের বিরুদ্ধে মামলা দায়েরকারী ঢাবি শিক্ষার্থী। মূলত ওই শিক্ষার্থীর দাবির প্রতি সমর্থন জানিয়েই মুক্তিযুদ্ধ মঞ্চ আজ ক্যাম্পাসে পদযাত্রা ও সমাবেশ করে।

এ সময় নুর-মামুনদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন মুক্তিযুদ্ধ মঞ্চের নেতা সনেট মাহবুব। তিনি আরো বলেন, ‘আগামী ৭২ ঘণ্টার মধ্যে নুর-মামুনদের গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলন করা হবে।’ এ ছাড়া সারা দেশে বিভিন্ন ধর্ষণের ঘটনায় রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

ছাত্রলীগের নেতাদের মধ্যে রয়েছেন কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীন, ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জেরিন তাসনি পূর্ণি, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক তিলোত্তমা শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি ফারজানা নিপা, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হেসেন নিশি।

সা/১১/১০/১০.৫৬

শীর্ষ সংবাদ:
রিফাত হত্যাকান্ড: অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সাজা         পাকিস্তানে ভয়াবহ বিস্ফোরণ, বহুসংখ্যক আহত         কার সঙ্গে প্রেমে মজেছেন মধুমিতা?         করোনার ৫ ভ্যাকসিন তৈরির পরিকল্পনা সেরামের         রাজনীতিবিদদের পুত্রের দায়         মার্কিন বিচারপতি হিসেবে শপথ গ্রহন করলেন অ্যামি কোনি         হাজী সেলিম পুত্র ইরফানের সহযোগী দিপু গ্রেপ্তার         দেশে ফিরেছেন রাষ্ট্রপতি         সুস্বাদু আলুর কালোজাম মিষ্টি         রাজসিক জীবনযাপনে উগ্রতায় অভ্যস্ত ছিলেন ইরফান সেলিম         রিফাত হত্যা: কিশোর আসামিদের রায় আজ         ফিনিক্স পাখির মতো উঠে এসেছে বাংলাদেশ : মার্ক টালি         টেলিনরের শীর্ষপদে বাংলাদেশের রেনেকা         কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হচ্ছেন ইরফান সেলিম!         ইবির দুই হলে প্রভোস্ট নিয়োগ         করোনায় আক্রান্ত রোনালদিনহো         ভ্যাকসিন জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         সিরিয়ায় রুশ বিমান হামলায় তুর্কি সমর্থিত ৫০ মিলিশিয়া নিহত         গুলশানে দুই বোনকে বাড়িতে প্রবেশের নির্দেশ: হাইকোর্ট         বিমানবন্দরে ১৩ নারীকে বিবস্ত্র করে তল্লাশি করায় ক্ষুব্ধ অস্ট্রেলিয়া