রবিবার, ৯ কার্তিক ১৪২৭
২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

গ্রেপ্তার হবেন কঙ্গনা

গ্রেপ্তার হবেন কঙ্গনা

ওমেনআই ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রায় কোনও না কোনও বিষয় নিয়ে চর্চার মধ্যমণি হবেনই। সিনেমা না থাকলেও তাকে নিয়ে আলোচনার শেষ নেই। কয়েক দিন আগেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে সব থেকে বেশি চিৎকার তিনিই করেছিলেন। করণ জোহর, মহেশ ভাট থেকে শুরু করে কার নামে বলেননি তিনি। নেপোটিজম, সিনেমা মাফিয়া নানা রকম বিষয় সামনে তোলার চেষ্টা করেছেন। সালমান খানকেও দোষ দিতে ছাড়েননি। তবে এবার বোধহয় তার দাবার গুটিতে একটু ভুল চাল দিয়ে ফেলেছেন। দেশের নতুন কৃষি আইন নিয়ে বিরোধ চলছে।

কংগ্রেস নেতা রাহুল গান্ধিও এই আইনের বিরোধিতা করে ট্রাক্টর মিছিল করছেন। এই সময় সরকারের তৈরি এই কৃষি আইন নিয়ে একটি টুইট করেছেন কঙ্গনা। সেই টুইটে কৃষকদের এই কৃষক বিলের বিরোধিতার নিন্দা করেন অভিনেত্রী। একইসঙ্গে কৃষকদের বিরুদ্ধে কথা বলেন। আর এতেই দেশের কৃষকদের অপমানের অভিযোগ ওঠে কঙ্গনার বিরুদ্ধে। শুধু তাই নয় কর্নাটকের কোর্ট কঙ্গনার বিরুদ্ধে এফাইআর করার আদেশ দিয়েছে এবং গ্রেপ্তার করার কথাও বলেছে। এই আদেশের পর কঙ্গনা নিজের টুইটার হ্যান্ডেল থেকে কৃষি বিল নিয়ে করা তার মন্তব্য ডিলিট করে দেন। ওই টুইটে কৃষকদের নিয়ে মজা ও বিদ্রুপ করার চেষ্টা করেছিলেন কঙ্গনা।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প         কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ         এল ক্ল্যাসিকোতে হারল বার্সা         পদ্মাসেতুতে বসেনি ৩৪তম স্প্যান,পাহারায় সেনাবাহিনী         ডিআরইউ’র রজত জয়ন্তীর উদ্বোধন কাল         অপরাধ করে কেউ পার পাচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী         বলিভিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হলেন লুইস আর্ক         ৪ বছরের মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার         বিয়ে না করা পর্যন্ত ‘সিঙ্গেল’ কিয়ারা!         গায়ে হলুদে ভাইরাল নেহা কাক্কর         শান্তিরক্ষা কার্যক্রমে নারীদের অংশগ্রহণ বাড়ানোর আহ্বান বাংলাদেশের         অভিনব ইচ্ছার কথা জানালেন কবীর সুমন         আল জাজিরার প্রতিবেদন : ফেব্রুয়ারি নাগাদ যুক্তরাষ্ট্রে মারা যেতে পারেন ৫ লক্ষাধিক মানুষ         রয়টার্সের প্রতিবেদন : করোনার আঘাতে এশিয়ায় দ্বিতীয় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ         ট্রাম্প আগাম ভোট দেবেন আজ         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         ইসরাইলের সাথে শান্তি চায় আরো ৫ দেশ : ট্রাম্প         টিকা ক্রয়ে বিশ্বব্যাংকের ঋণ চায় বাংলাদেশ         ‘কয়েকটি দেশে করোনা পরিস্থিতি খুবই বিপজ্জনক হবে’