রবিবার, ৯ কার্তিক ১৪২৭
২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বাঘিনী রিয়া জেলে কেমন ছিলেন?

বাঘিনী রিয়া জেলে কেমন ছিলেন?

ওমেনআই ডেস্ক : সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়েছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দেড় মাস পরে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা কে কে সিং। এর পরে গত ৮ সেপ্টেম্বর মাদকযোগ থাকার অভিযোগে তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কিন্তু রিয়ার ভক্তদের মনে প্রশ্ন- জেলে কেমন ছিলেন তিনি? এবার গণমাধ্যমের কাছে সে বিষয়ে জানালেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্দে।

সতীশ মানশিন্দে জানান, ২৮ দিন পরে মুম্বইয়ের বাইকুল্লা জেল থেকে মুক্তি পেয়েছেন রিয়া চক্রবর্তী। তার প্রতি সুশান্তের পরিবার প্রতিহিংসাপরায়ণ আচরণ করেছে।

এদিকে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আইনজীবী সতীশ অভিনেত্রী রিয়াকে ‘বাংলার বাঘিনী’ বলে সম্বোধন করেছেন। জানিয়েছেন নষ্ট হয়ে যাওয়া ভাবমূর্তিকে নতুন করে গড়ে তুলতে লড়াই করছেন রিয়া।

সাক্ষাৎকারে তিনি আরও জানান, জেলে থাকাকালীন ইতিবাচক থাকার চেষ্টা করেছিলেন রিয়া চক্রবর্তী।

তিনি বলেন, ‘কোনও ক্লায়েন্টের সঙ্গে দেখা করতে বহু বছর পরে আমি নিজে জেলে গেলাম। কারণ ওকে (রিয়াকে) সত্যি ফাঁসানো হয়েছিল। ও কেমন আছে সেটা দেখতে গিয়েছিলাম। তবে সৌভাগ্যবশত ওর মনের জোর ছিল। জেলে ও নিজের খেয়াল রেখেছে। নিয়মিত নিজে যোগ ব্যায়াম করত এবং জেলের অন্যান্য কয়েদিদের শেখাতো। জেলে ও নিজেকে মানিয়ে নিয়েছিল। মহামারীর জন্য বাড়ির খাবার খাওয়ার কোনো সুযোগ ছিল না। সাধারণ কয়েদিদের মতই সেখানে ছিল রিয়া। একজন মেয়ে হিসেবে ও এই লড়াই করেছে। কেউ ওর ক্ষতি করতে চাইলে ও তার সম্মুখীন হওয়ার জন্য প্রস্তুত।’

রিয়ার আইনজীবী আরো বলেন, ‘সুশান্তের পরিবার কেনো রিয়ার প্রতি এতো বেশি প্রতিহিংসাপরায়ণ তা আমি জানি না। সিবিআই, এনসিবি এবং ইডি এই ৩টি তদন্তকারী সংস্থা ওকে ছাড়ছিল না, কারণ ও সুশান্তর লিভ ইন সঙ্গী বা গৃহিণী ছিল। মিডিয়া চ্যানেলগুলো ওকে আক্রমণ করেছিল নিজেদের টিআরপি বাড়ানোর জন্য।

তারা ফেক কেবল নিউজ দেখাচ্ছিলো বলেও অভিযোগ করেন তিনি।

সূত্র : কলকাতা২৪

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প         কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ         এল ক্ল্যাসিকোতে হারল বার্সা         পদ্মাসেতুতে বসেনি ৩৪তম স্প্যান,পাহারায় সেনাবাহিনী         ডিআরইউ’র রজত জয়ন্তীর উদ্বোধন কাল         অপরাধ করে কেউ পার পাচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী         বলিভিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হলেন লুইস আর্ক         ৪ বছরের মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার         বিয়ে না করা পর্যন্ত ‘সিঙ্গেল’ কিয়ারা!         গায়ে হলুদে ভাইরাল নেহা কাক্কর         শান্তিরক্ষা কার্যক্রমে নারীদের অংশগ্রহণ বাড়ানোর আহ্বান বাংলাদেশের         অভিনব ইচ্ছার কথা জানালেন কবীর সুমন         আল জাজিরার প্রতিবেদন : ফেব্রুয়ারি নাগাদ যুক্তরাষ্ট্রে মারা যেতে পারেন ৫ লক্ষাধিক মানুষ         রয়টার্সের প্রতিবেদন : করোনার আঘাতে এশিয়ায় দ্বিতীয় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ         ট্রাম্প আগাম ভোট দেবেন আজ         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         ইসরাইলের সাথে শান্তি চায় আরো ৫ দেশ : ট্রাম্প         টিকা ক্রয়ে বিশ্বব্যাংকের ঋণ চায় বাংলাদেশ         ‘কয়েকটি দেশে করোনা পরিস্থিতি খুবই বিপজ্জনক হবে’