ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪

English

অপরাধ

যশোরের চুড়ামনকাটিতে যুবক খুন

মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) থেকে

প্রকাশিত: ১৭:৩৪, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

যশোরের চুড়ামনকাটিতে যুবক খুন

ছবি সংগৃহীত

যশোরে নামযজ্ঞ শুনে ফেরার পথে চয়ন দাস (১৬) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় স্বাধীন দাস (১৮) ও দীপ্ত দাস নামে অপর দুই যুবককে ছুরিকাঘাত করা হয়েছে।

২৪ ফেব্রুয়ারি (শনিবার) দিবাগত রাত ১টার দিকে যশোরের চুড়ামনকাটির শানতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের চয়নের মৃতদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। আহত স্বাধীন ও দীপ্ত যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছে।

নিহত চয়ন দাস সদর উপজেলার কাঠিদাস পাড়ার নয়ন দাসের ছেলে। আহত স্বাধীন দাস কাঠিদাস পাড়ার সাধন দাসের ছেলে। দীপ্ত দাস একই এলাকার নিরঞ্জন দাসের ছেলে।

ছুরিকাঘাতে আহত স্বাধীন দাসের মা সুমি দাস অভিযোগ করে জানায়, গত দুইদিন ধরে ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে নামযজ্ঞ অনুষ্ঠান চলছিলো। ছেলে নামযজ্ঞ অনুষ্ঠান দেখতে যায়। নামযজ্ঞ অনুষ্ঠানের মধ্যে ভোগের সময় চুড়ামনকাঠির শানতলা এলাকার অনিক ও বিশালের সাথে কথা কাটাকাটি হয় চয়ন, স্বাধীন ও দীপ্তের। শনিবার রাত ১টার দিকে সিএনজি যোগে ছেলেরা মল্লিকপুর থেকে বাড়ি ফিরছিলো। এ সময় অনিক ও বিশালসহ ১০-১২ জন এসে সিএনজি থামিয়ে স্বাধীন ও দীপ্তকে ছুরিকাঘাত করে। চয়নকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। স্থানীয়রা আহত এবং নিহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তরিকুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই চয়নের মৃত্যু হয়েছে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে হত্যা কিনা বলা যাবে।

কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক অপারেশন পলাশ বিশ্বাস বলেন, ‘আমি শুনেছি হত্যাকাণ্ডের কথা। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে।’

ইউ

কুকি-চিনের ৫২ সদস্যের রিমান্ড মঞ্জুর

বিশ্ববাজারে স্বর্ণের দাম কমলো

ফুলবাড়ীতে দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

সয়াবিন তেলের নতুন দাম নির্ধারণ

ঠাকুরগাঁও জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

খাদ্য নিরাপত্তা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর

৭ বিভাগে বজ্রসহ শিলাবৃষ্টির পূর্বাভাস

শুক্রবার থেকে ভারতের লোকসভা নির্বাচন শুরু

পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে মানববন্ধন

বনানীতে চালু হলো চীনা ভিসা সেন্টার

গুলশান বারের সামনে মদ্যপ তরুণীদের হাতাহাতি-চুলাচুলি

ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা

নোয়াখালীতে মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

গরম লাগলেই ঠান্ডা পানি খান? জানুন কী ভুল করছেন

মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী