ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪

English

অপরাধ

ডাচ বাংলা ব্যাংকের টাকা ছিনতাই, আটজন রিমান্ডে

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২০:০১, ১২ মার্চ ২০২৩; আপডেট: ২০:০২, ১২ মার্চ ২০২৩

ডাচ বাংলা ব্যাংকের টাকা ছিনতাই, আটজন রিমান্ডে

ফাইল ছবি

রাজধানীর উত্তরায় ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের সোয়া ১১ কোটি টাকা ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় গ্রেফতার আটজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১২ মার্চ) আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশের মিরপুর জোনাল টিমের ইন্সপেক্টর সাজু মিয়া। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিক তাদের প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের আসামিরা হলেন- চালক আকাশ, ইমন ওরফে মিলন, সাগর মাতুব্বর, এনামুল হক বাদশা, সানোয়ার হোসেন, বদরুল আলম, মিজানুর রহমান ও সোনা মিয়া।

গত বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে উত্তরা ১৬ নম্বর সেক্টরের তুরাগ ব্রিজ সংলগ্ন এলাকা থেকে মানি প্ল্যান্ট’ নামে একটি বেসরকারি সিকিউরিটি প্রতিষ্ঠানের গাড়ি থেকে টাকা ছিনতাই করা হয়।

সাভার ইপিজেড এলাকার ডাচ্-বাংলা ব্যাংকের বিভিন্ন বুথে টাকা দেয়ার জন্য রওনা হয়েছিল ‘মানি প্ল্যান্ট’ নামে একটি বেসরকারি সিকিউরিটি প্রতিষ্ঠানের গাড়িটি। মিরপুর ডিওএইচএস থেকে রওনা হয়ে গাড়িটি তুরাগ এলাকায় পৌঁছালে ছিনতাইকারীদের কবলে পড়ে।

পরে ট্রিপল নাইনে ফোন পেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ঘটনাস্থলে ছুটে যায়। থানা পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা এই ডাকাতির ছায়া তদন্ত শুরু করে। ঘটনার ১০ ঘণ্টা পর রাজধানীর খিলক্ষেত থেকে ডাকাতি হওয়া টাকা বহনকারী হাইয়েস গাড়িটি উদ্ধার করে ডিবি পুলিশ। সে সময় গাড়িতে টাকা ভর্তি তিনটি ট্রাংক পাওয়া যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাতে মানি প্ল্যান্ট লিঙ্ক প্রাইভেট লিমিটেডের পরিচালক আলমগীর হোসের বাদী হয়ে ডিএমপির তুরাগ থানায় মামলাটি করেন। মামলায় অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করা হয়।

ইউ

ভারতের ভূতুড়ে ৫ শহর

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

কানাডার কুইন্স পার্কে বাংলাদেশের লাল সবুজের পতাকা উত্তোলন

ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের

বুবলীর পর মাহির ছেলের জন্মদিনে সরব পরীমণি 

বন্ধ্যাত্বের অন্যতম কারণ এন্ডোমেট্রিয়োসিস, সতর্ক হোন

এভারকেয়ারে চাকরি, লাগবে না অভিজ্ঞতা 

ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর তথ্য ফাঁস!

টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা

নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ

বঙ্গবন্ধু রেল সেতুর পৌনে ৪ কিলোমিটার দৃশ্যমান

সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫

রাজধানীতে ঝাল কমতে শুরু করেছে পেঁয়াজের

৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ

ঈদ যাত্রার ২৮ হাজারের বেশি টিকিট বিক্রি