ঢাকা, বাংলাদেশ

শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪

English

সারাদেশ

বানারীপাড়ার নতুন ইউএনও ফাতিমা আজরিন তন্বী

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল) থেকে:

প্রকাশিত: ১৩:৫৩, ৩ ডিসেম্বর ২০২২

বানারীপাড়ার নতুন ইউএনও ফাতিমা আজরিন তন্বী

নতুন ইউএনও ফাতিমা আজরিন তন্বী

বরিশালের বানারীপাড়ায় ফাতিমা আজরিন তন্বী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন। গত ২৪ নভেম্বর তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তার প্রথম কর্মস্থল ইতিহাস ও ঐতিহ্যের চারণভূমি বানারীপাড়ায় দায়িত্বভার গ্রহণ করেন।
 
৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডার হিসেবে ২০১৬ সালের ৬ জুন থেকে ২০১৯ সালের ২৭ জুন পর্যন্ত তিনি মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করেন। সেখান থেকে ২০১৯ সালের ৩ জুলাই বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করে ২০২০ সালের ৩ মার্চ পর্যন্ত কর্মরত ছিলেন। পরে তিনি ২০২০ সালের ৫ মার্চ থেকে ২০২২ সালের ১০ অক্টোবর পর্যন্ত ঢাকায় বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষে প্রথমে সহকারি পরিচালক ও পরে উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালণ শেষে বানারীপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন। 

পটুয়াখালীর বাউফল উপজেলার কৃতি সন্তান অদম্য মেধাবী ফাতিমা আজরিন তন্বী প্রাচ্যের অক্সর্ফোড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে  বাংলায় স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডার হিসেবে যোগদান করেন। তার স্বামী মো. শফিকুল ইসলাম খান ৩২তম বিসিএস ক্যাডার ( শিক্ষা) হিসেবে মাদারীপুর সরকারি কলেজে সহকারি অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। 

উপজেলা নির্বাহী অফিসার  ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাতিমা আজরিন তন্বী উন্নত-সমৃদ্ধ ও আলোকিত বানারীপাড়া বির্নিমাণে ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ বাস্তবায়ন এবং জাতির পিতার স্বপ্নের সোনারবাংলা গড়তে   জনপ্রতিনিধি,রাজনীতিক ও সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করেছেন। 

প্রসঙ্গত ফাতিমা আজরিন তন্বী বানারীপাড়ার দ্বিতীয় নারী উপজেলা নির্বাহী অফিসার । তার পূর্বে ইশরাত জাহান ছিলেন বানারীপাড়ার প্রথম নারী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও  উপজেলা নির্বাহী অফিসার। 

//জ//

পালিয়ে আসা ২৮৫ সীমান্তরক্ষীকে ফেরত নিচ্ছে মিয়ানমার

গরম আরও বাড়ার আভাস 

বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী

ইরানে হামলার খবরে বেড়েছে তেল ও স্বর্ণের দাম

পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী

হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু

গরমে কষ্ট হচ্ছে হাসপাতালের বাইরে থাকা অসুস্থ শিশুদের

সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম

সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি

কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 

‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’

কানাডার ভ্যাঙ্কুভারে  বৈশাখী মেলা অনুষ্ঠিত 

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার যানজট